আপনার প্রশ্নের উত্তর জেনে নিন:
হ্যাঁ, আমাদের এয়ারপোর্ট ম্যানেজার আপনাকে এয়ারপোর্ট থেকে সরাসরি নিয়ে এনএইচ-এর নিজস্ব গাড়ি/ ক্যাবে করে হসপিটাল বা আপনার হোটেলে নিয়ে যাবে।
ইন্টারন্যাশনাল রোগীর ক্ষেত্রে আমরা অনুরোধ করবো যেন ইন্টারন্যাশনাল ডেস্কে যোগাযোগ করে যেখানে আমাদের পেশেন্ট কো-অর্ডিনেটর থাকবেন আপনাদের সাহায্য করতে।
হ্যাঁ, যদি এমন কোনও রোগী যার অবস্থা স্থিতিশীল নয় এবং লাইফ সাপোর্টে এসে পৌঁছেছেন, আমরা রোগীকে চিকিৎসার জন্য অবিলম্বে হসপিটালে নিয়ে যাব। এই জরুরি অবস্থায়,আমাদের সুসজ্জিত অ্যাম্বুলেন্সের এসিএলএস/বিএলএস প্রশিক্ষিত কর্মী এবং ডাক্তারেরা আপনার প্রাথমিক চিকিৎসকের সাথে পরামর্শ করে, সরাসরি হসপিটালে নিয়ে যাবে।
আমাদের হসপিটালে পৌঁছানোর পর, ইন্টারন্যাশনাল কো-অর্ডিনেটর আপনাদের শর্ত অনুযায়ী, রীতি-নীতি ও আইন-কানুন মেনে ভারতীয় সিম দেওয়ার ক্ষেত্রে সাহায্য করবে।
দেশের বাইরে টাকা বহন করা ঝামেলা হতে পারে। তাই আমরা সব ধরণের জনপ্রিয় ক্রেডিট কার্ড (লিমিট অনুযায়ী এবং নিয়ম মেনে ফরেক্স চাৰ্জ/ ট্রানজেকশন চার্জ) সাপোর্ট দিয়ে থাকি।
আমাদের কোঅর্ডিনেটর আন্তর্জাতিক রোগীর ক্ষেত্রে বেশি প্রাধান্য দিয়ে যত সহজে চিকিৎসা সেবা দেওয়া যায় সেটার চেষ্টাই করবেন।
আমরা অনুরোধ করবো, সার্জারির জন্য পরিবারের কাউকে সাথে রাখতে কারণ নিয়ম অনুযায়ী যেকোনো সার্জারি বা মেডিকেল প্রসিডিউর করার আগে পরিবারের সম্মতির প্রয়োজন। যদিও আমাদের টিম সর্বদা আপনার সাথে থাকবে সব ধরণের সহায়তা করার জন্যে।
সার্জারির আগে অবশ্যই আপনাকে বেশ কিছু প্রস্তুতি সেরে রাখতে হবে। সার্জারির ক্ষেত্রে আপনাকে দেওয়া খরচের ৮০% টাকা আগেই জমা দিতে হবে।
হ্যাঁ, আমাদের পুষ্টি বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী সেদেশের স্বাস্থ্যকর খাবার পরিবেশন করা হয়। তাছাড়াও আমাদের ফুড কোর্ট আছে যেখানে আপনার পছন্দমত এবং স্বাদ অনুযায়ী খাবার পাবেন রোগীর পরিজনদের জন্যে।
না. রোগী ও রোগীর সাথে সদস্যর জন্য খাবারের কোন চার্জ করা হয় না.
নারায়াণা হসপিটাল সব ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। হাসপাতালে আমাদের প্রার্থনা কক্ষ রয়েছে।
সেক্ষেত্রে আমাদের আন্তর্জাতিক রোগী ম্যানেজ করা টিম আপনার ভিসার মেয়াদ বৃদ্ধির জন্য প্রয়োজনীয় সাহায্য করবে।
যদি টাকা রিফান্ডের দরকার পরে সেক্ষেত্রে রোগীর সুবিধা অনুযায়ী রিফান্ড করে দেওয়া হবে। আর যদি টাকার পরিমান বেশি হয়, সেক্ষেত্রে অনলাইনে টাকা রিফান্ডের ব্যবস্থা করা হবে।